ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৩০৫

ডিমলায় তিস্তার চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

নীলফামারীর ডিমলার তিস্তার চরে ডু সামথিং ফাউন্ডেশনের সামাজিক উদ্যোগ ইয়ুথস ফর দ্যা নেশনের উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার তিস্তার চরের টেপাখরিবাড়ি গ্রামের পাঁচ শতাধিক দরিদ্রকে শীত নিবারণে কম্বল দেওয়া হয়। শীতার্তদের এই শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ডু সামথিং ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ডা. নাজমুল ইসলাম ও স্বেচ্ছাসেবক আব্দুর রহিমসহ স্থানীয় ব্যক্তিবর্গ। ইয়ুথস ফর দ্যা নেশন সবসময় অসহায় মানুষদের সহযোগিতা করে থাকে। এরই অংশ হিসেবে টেপাখরিবাড়ী গ্রামের পাঁচ শতাধিক মানুষকে শীতবস্ত্র দেওয়া হয়েছে। এ বছর তাদের লক্ষ্য ২০০০ মানুষকে শীতবস্ত্র দেওয়া।  

পর্যায়ক্রমে উত্তরাঞ্চলের কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর ও লালমনিরহাটেও শীতবস্ত্র দেওয়া হবে বলে জানান ডা. নাজমুল ।

এই বিভাগের আরো খবর