ব্রেকিং:
রংপুরে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেফতার রমেক হাসপাতাল ল্যাবে আরও ৬২ জন করোনা রোগী শনাক্ত উজানের ঢল ও অবিরাম বর্ষণে পীরগাছার ৫ গ্রামের মানুষ পানিবন্দী ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি রংপুরের পীরগাছায় খলিল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
১৫৮

ডিমলায় প্রেম প্রতারণার জালে কলেজে পড়া ছাত্রীর আমরণ অনশন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

দীর্ঘদিন ধরে প্রেমের অভিনয় করে নিকাহ্নামা কাগজে স্বাক্ষর নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে বিবাহ করতে রাজি নয় প্রতারক ও ভন্ড প্রেমিক । ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলী ৭ নং ওয়ার্ডের মোঃ হালিমুর রহমান এর এইচ,এস,সি পড়ুয়া মেয়ে খুশির সঙ্গে ।

খুশি জানায় মোবাইল ফোনে ফোন আলাপ হওয়ার পর প্রেমের সম্পর্ক গড়িয়ে উঠে । এ ব্যাপারে তাকে একাধিকবার বোঝাতে চাইলেও সে বুঝতে চায়নি বার বার একটি কথায় উঠে এসেছে তোমাকে না পেলে আমি বাঁচবো না । প্রেমের জীবনে অনেক বার বিপদের সম্মুখীন হলে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে আমরা বেঁচে আসি ।

নিকাহ্ নামার কাগজ চাইলে সে বলে খুব যত্নে রেখেছি। আমার সাথে প্রেম চালিয়ে যাচ্ছে অপরদিকে অন্যত্রে বিবাহ করার জন্য ডিমেন্ড এর টাকা নিয়েছে এবং আমাকে আসতেও বলেছে তার কথা মত আমি তার বাড়ীতে আসলে তার মা-বাবা তাকে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে আমাকে কিল-ঘুষি মারে।

তাই আমি বিয়ের দাবীতে ১৭ অক্টোবর সকাল হতে এখন পর্যন্ত অনশন করছি এবং তাকে না পাওয়া পর্যন্ত আমরণ অনশন চালিয়ে যাব। ভন্ড এই প্রেমিক পার্শ্ববর্তী জলঢাকা উপজেলার ভাবনচুর গ্রামের মোবারক হোসেন এর ছেলে নাজমুল হোসেন ।

এ ব্যাপারে এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা জানান এরকম প্রতারককে আইনের আওতায় এনে এমন শাস্তি দেওয়া হউক যাতে আর কেউ এ রকম করার সাহস না পায়।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর