মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
৩০

ডিমলায় প্রেম প্রতারণার জালে কলেজে পড়া ছাত্রীর আমরণ অনশন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

দীর্ঘদিন ধরে প্রেমের অভিনয় করে নিকাহ্নামা কাগজে স্বাক্ষর নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে বিবাহ করতে রাজি নয় প্রতারক ও ভন্ড প্রেমিক । ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলী ৭ নং ওয়ার্ডের মোঃ হালিমুর রহমান এর এইচ,এস,সি পড়ুয়া মেয়ে খুশির সঙ্গে ।

খুশি জানায় মোবাইল ফোনে ফোন আলাপ হওয়ার পর প্রেমের সম্পর্ক গড়িয়ে উঠে । এ ব্যাপারে তাকে একাধিকবার বোঝাতে চাইলেও সে বুঝতে চায়নি বার বার একটি কথায় উঠে এসেছে তোমাকে না পেলে আমি বাঁচবো না । প্রেমের জীবনে অনেক বার বিপদের সম্মুখীন হলে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে আমরা বেঁচে আসি ।

নিকাহ্ নামার কাগজ চাইলে সে বলে খুব যত্নে রেখেছি। আমার সাথে প্রেম চালিয়ে যাচ্ছে অপরদিকে অন্যত্রে বিবাহ করার জন্য ডিমেন্ড এর টাকা নিয়েছে এবং আমাকে আসতেও বলেছে তার কথা মত আমি তার বাড়ীতে আসলে তার মা-বাবা তাকে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে আমাকে কিল-ঘুষি মারে।

তাই আমি বিয়ের দাবীতে ১৭ অক্টোবর সকাল হতে এখন পর্যন্ত অনশন করছি এবং তাকে না পাওয়া পর্যন্ত আমরণ অনশন চালিয়ে যাব। ভন্ড এই প্রেমিক পার্শ্ববর্তী জলঢাকা উপজেলার ভাবনচুর গ্রামের মোবারক হোসেন এর ছেলে নাজমুল হোসেন ।

এ ব্যাপারে এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা জানান এরকম প্রতারককে আইনের আওতায় এনে এমন শাস্তি দেওয়া হউক যাতে আর কেউ এ রকম করার সাহস না পায়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর