বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাজধানী ঢাকাতে প্রবেশ ও বের হতে দেশের পূর্বাঞ্চল অর্থাৎ চট্টগ্রাম ও সিলেটের জন্য নতুন রুট হচ্ছে। নভেল করোনাভাইরাস সংক্রমণে চীনে মৃতের সংখ্যা বেড়েই চলেছে, এখন পর্যন্ত মারা গেছেন ১৩২ জন। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে চলমান শৈত্যপ্রবাহের মধ্যেই বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামানকে চতুর্থবারের মতো বাংলা একাডেমির সভাপতি নিয়োগ দিয়েছে সরকার। আমরা এমন উন্নত রাষ্ট্র গড়তে চাই, যাতে অন্যদের কাছে অনুকরণীয় হতে পারি- হাছান মাহমুদ। দিনাজপুর সদরের খানপুর সীমান্তে নালার কচুরিপানা থেকে মকবুল হোসেন নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে বিজিবি।
৮১

ডিমলায় প্রেম প্রতারণার জালে কলেজে পড়া ছাত্রীর আমরণ অনশন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

দীর্ঘদিন ধরে প্রেমের অভিনয় করে নিকাহ্নামা কাগজে স্বাক্ষর নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে বিবাহ করতে রাজি নয় প্রতারক ও ভন্ড প্রেমিক । ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলী ৭ নং ওয়ার্ডের মোঃ হালিমুর রহমান এর এইচ,এস,সি পড়ুয়া মেয়ে খুশির সঙ্গে ।

খুশি জানায় মোবাইল ফোনে ফোন আলাপ হওয়ার পর প্রেমের সম্পর্ক গড়িয়ে উঠে । এ ব্যাপারে তাকে একাধিকবার বোঝাতে চাইলেও সে বুঝতে চায়নি বার বার একটি কথায় উঠে এসেছে তোমাকে না পেলে আমি বাঁচবো না । প্রেমের জীবনে অনেক বার বিপদের সম্মুখীন হলে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে আমরা বেঁচে আসি ।

নিকাহ্ নামার কাগজ চাইলে সে বলে খুব যত্নে রেখেছি। আমার সাথে প্রেম চালিয়ে যাচ্ছে অপরদিকে অন্যত্রে বিবাহ করার জন্য ডিমেন্ড এর টাকা নিয়েছে এবং আমাকে আসতেও বলেছে তার কথা মত আমি তার বাড়ীতে আসলে তার মা-বাবা তাকে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে আমাকে কিল-ঘুষি মারে।

তাই আমি বিয়ের দাবীতে ১৭ অক্টোবর সকাল হতে এখন পর্যন্ত অনশন করছি এবং তাকে না পাওয়া পর্যন্ত আমরণ অনশন চালিয়ে যাব। ভন্ড এই প্রেমিক পার্শ্ববর্তী জলঢাকা উপজেলার ভাবনচুর গ্রামের মোবারক হোসেন এর ছেলে নাজমুল হোসেন ।

এ ব্যাপারে এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা জানান এরকম প্রতারককে আইনের আওতায় এনে এমন শাস্তি দেওয়া হউক যাতে আর কেউ এ রকম করার সাহস না পায়।

এই বিভাগের আরো খবর