ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
৭৬

ডোমারে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা!

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

নিজ শয়ন কক্ষে পিংকি আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের পাশেই পাওয়া যায় একটি চিরকুট। যাতে লেখা রয়েছে- ‘তোমার জেদ নিয়ে তুমি থাকো, আমি চলে গেলাম’। ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ তার স্বামীকে উদ্দেশ্য করেই এ চিরকুট লিখেছিলেন।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে ডোমার উপজেলার সদর ইউনিয়নের ছায়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পিংকি ওই গ্রামের সাজেদুল ইসলামের স্ত্রী এবং একই উপজেলার বসতপাড়া গ্রামের আউয়াল হোসেনের মেয়ে।

নিহতের শ্বশুরবাড়ি সূত্রে জানা যায়, আট মাস আগে তাদের বিয়ে হয়। সকালে পিংকি ঘুম থেকে উঠে স্বাভাবিকভাবেই সংসারের কাজকর্ম ও সবার নাস্তা তৈরি করে। তার স্বামী কাজের জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর পিংকি অন্যান্য দিনের মতো কাজ শেষে নিজ ঘরের দরজা বন্ধ করে আবারও ঘুমাতে যায়। দুপুর ১টা বেজে গেলেও অনেক ডাকাডাকির পর তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারে লোকজন জানালার কপাট সরিয়ে দেখতে পান গলায় ওড়না পেঁচানো অবস্থায় পিংকির দেহ ঝুলছে। 

এসময় পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে ডোমার থানা পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। সেসময় পুলিশ একটি চিরকুটও উদ্ধার করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, চিরকুটের লেখা অনুযায়ী মনে হচ্ছে স্বামীর সঙ্গে অভিমানে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা
এই বিভাগের আরো খবর