বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৩৯তম বিশেষ বিসিএসের মাধ্যমে ৪ হাজার ৪৪৩ জনকে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ কবি বেগম সুফিয়া কামালের ২০তম মৃত্যুবার্ষিকী আজ একাত্তরের মুক্তিযুদ্ধে গণহত্যা বিষয়ক জাদুঘর স্থাপনে সহায়তা করবে রাশিয়া গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহাসিক টেস্ট থেকে আঙুলের চোটের কারণে ছিটকে গেলেন সাইফ
৪০০

ডোমারে বাসের ধাক্কায় যুবক গুরুতর আহত, এলাকাবাসীর সড়ক অবরোধ!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

নীলফামারীর ডোমারে সড়ক দুর্ঘটনায় এক যুবক গুরুতর আহত হয়েছে। এর প্রতিবাদে ৪ঘন্টা নীলফামারী-ডোমার সড়ক অবরোধ করে রাখে স্থানীয় জনতা।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে হরিনচড়া ইউনিয়নের কলোনীপাড়া এলাকায় ডোমার-নীলফামারী সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রতক্ষদর্শীরা জানায়,অটোবাইক থেকে নামার সময় নীলফামারী থেকে ডোমারগামী সেভেন ষ্টার পরিবহন একটি মিনিবাস (রাজ-মেট্রো-জ-১১-০০১৩) ধাক্কা দিলে বুলবুল ইসলাম (৩২) নামের ওই যুবক গুরুতর আহত হন। বুলবুল ওই এলাকার আঃ রফিকের ছেলে।

এলাকাবাসী বুলবুলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। এর প্রতিবাদে স্থানীয় জনতা নীলফামারী-ডোমার সড়ক ৪ঘন্টা অবরোধ করে রাখে।পরে পুলিশ গিয়ে রাস্তা চলাচল সচল করে। মিনিবাসটিকে ডোমার থানায় আটক রাখা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর