ব্রেকিং:
সারাদেশে সিনেমা হল নির্মাণে ১ হাজার কোটি টাকার তহবিল দেবে সরকার-প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
শেখ হাসিনাকে নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত পার্বত্যাঞ্চল এখন মৈত্রীময় অঞ্চলে পরিণত হয়েছে- মন্ত্রী এ বছর আইসিটি খাতে ২০ লাখ কর্মসংস্থান হবে- প্রতিমন্ত্রী পলক মাত্র ১২ বছরে বাংলাদেশ হয়ে উঠেছে ‘ডিজিটাল বাংলাদেশ’ কারিগরি শিক্ষায় ভাতের অভাব হয় না- প্রতিমন্ত্রী ফরহাদ

ডোমারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন সরকার ফারহানা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০  

ব্যক্তিগত উদ্যোগে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলায় দেড় হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যান ও পুর্নবাসন) ও বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক সরকার ফারহানা আকতার সুমি।
 
আজ সোমবার(২১ ডিসেম্বর) সকাল থেকে তিনি শীতার্ত মানুষজনের মাঝে এই কম্বল বিতরন শুরু করেন। ডোমার উপজেলার ভোগডাবুড়ি, কেতকিবাড়ি, জোড়াবাড়ি ও পাঙ্গামটকপুর ইউনিয়ন ও ডিমলা উপজেলার তিস্তা নদীর চর গ্রামগুলোর দরিদ্রদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কেতকিবাড়ি ফেডারেশন বোর্ড বাজার এলাকায় সকালে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সরকার ফারহানা আকতার। 

কনকনে শীতের মধ্যে সুমি অসহায় মানুষজনের খোঁজখবর নিয়ে ব্যাক্তিগতভাবে কম্বল বিতরন করায় সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি ও বিভিন্ন স্থানে গিয়ে শীতবস্ত্র প্রদান করছেন এই নেতা। 

সরকার ফারহানা আকতার সুমি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে অসহায় মানুষের পাশে  তিনি ব্যক্তিগত উদ্যোগে  তার পরিবার  ও এলাকার যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামীলীগের নেতাদের সংগে নিয়ে এই শীত বস্ত্র বিতরন শুরু করেছেন। 

উল্লেখ্য, সুমী নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটির বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে।