ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৯১

ডোমারে সুমন হত্যা মামলার পলাতক ৪ আসামী গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুলাই ২০২০  

মরিচ চাষী সুমন (২৪) হত্যা মামলার প্রধান আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে নীলফামারীর ডোমার থানা পুলিশ। আজ শুক্রবার(২৪ জুলাই/২০২০) গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, রাকিব হোসেন(২২), খায়রুল ইসলাম(১৬), সুলতান উদ্দিন(৫০), রুপিয়া বেগম(৪২)। তারা সম্পর্কে বাবা-মা ও দুই ছেলে। তাদের বাড়ি জেলার ডোমার উপজেলা গোমনাতি ইউনিয়নের মিয়ার উদ্দিন মাস্টার পাড়া গ্রামে। 


চলতি বছরের ২৮ এপ্রিল ডোমার উপজেলার গোমানাতি এলাকায় দুই পক্ষের মারামারি ঠেকাতে যায় মরিচ চাষী সুমন। এ সময় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে সুমনের মাথায় ও শরীরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুমনের বাবা হারুন-অর রশীদ ১৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। 


ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সুমন হত্যা মামলার ১৪ জন আসামীর মধ্যে ইতোপূর্বে চার জনকে গ্রেফতার করা হয়। বাকি আসামীরা পলাতক ছিল। গোপন সংবাদে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার তিলকপুর ইউনিয়নে চারজন আসামীর অবস্থান জানা যায়। গতকাল বৃহস্পতিবার(২৩ জুলাই) রাতে আক্কেলপুর থানা পুলিশের সহযোগীতায় ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় সঙ্গিয় ফোর্স তাদের গ্রেফতার করে।

তিনি বলেন, এ পর্যন্ত ৮ জন আসামী গ্রেফতার হলো। অভিযান চলছে বাকী পলাতক ৬ আসামীকে গ্রেফতার করা সম্ভব হবে। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর