ব্রেকিং:
বিশ্বব্যাপী চলমান মহামারি করোনার কারণে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়াল সরকার। তবে কওমি মাদ্রাসা এই ছুটির আওতায় থাকবে না
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে বাড়ী পাচ্ছে কিশোরগঞ্জের ১৪০টি পরিবার উলিপুর পৌর নির্বাচন: ‘উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান’ নীলফামারীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কম্বল বিতরণ কুড়িগ্রামের চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে: ড. হাছান মাহমুদ

ডোমারে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

নীলফামারীর ডোমার উপজেলায় নবম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শুভ চন্দ্র সেনকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার(১২ জানুয়ারী) ভোরে পঞ্চগড় জেলার বোদা বাজার হতে তাকে গ্রেফতার করা হয়।

টনার পর সে পলাতক ছিল। শুভ্র চন্দ্র সেন ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের বেতগারা সেনপাড়া এলাকার প্রফুল্ল চন্দ্র সেনের ছেলে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মামলা সুত্রে জানা গেছে, ওই ছাত্রীটি ও আসামী শুভ প্রতিবেশী। প্রায় সময় শুভ মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিত। গত বছরের ১৪ নবেম্বর সকাল ১১টার দিকে বাড়িতে ছাত্রীটিকে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে শুভ। ছাত্রীটির চিৎকারে শুভ তার শ্লীলতাহানী করে পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বড় ভাই বাদী হয়ে  ডোমার থানায় একটি মামলা করে। 

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ঘটনার পর থেকে আসামী পলাতক ছিল। গোপন সংবাদে মঙ্গলবার ভোরে ডোমার থানার পুলিশ পরিদর্শক বিশ্বদেব রায় ও এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স পঞ্চগড় জেলার বোদা বাজার হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, ধর্ষণের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে আওয়ামীলীগ সরকার। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হলে কাউকেই কোন ধরণের ছাড় দেয়া হবে না।