ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
১৩

ঢাকায় ‘মীরাক্কেল’ এর অডিশন ২৭ সেপ্টেম্বর

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

ওপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ এবারও অংশ নিতে পারবেন বাংলাদেশি প্রতিযোগীরা। আর এ কারণেই আগামী ২৭ সেপ্টেম্বর থেকে গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে শুরু হচ্ছে অনুষ্ঠানের অডিশন পর্ব।

মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও মেন্টর ইশতিয়াক নাসির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এবার ঢাকাতে অডিশন শুরু হবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে অডিশন। আর এতে প্রধান বিচারক হিসেবে থাকছেন মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চ্যাটার্জি।

২০০৬ সালে যাত্রা শুরু করে ‘মীরাক্কেল’। এবার এ আসরের দশম সিজন অনুষ্ঠিত হচ্ছে। এর বিভিন্ন সিজনে বিচারকের আসনে দেখা গেছে, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়কে।

প্রতিবারের মতো এবারের আসরেরও উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপক ও আরজে মীর আফসার আলি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –