ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
৪৮

ঢাকায় ‘মীরাক্কেল’ এর অডিশন ২৭ সেপ্টেম্বর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

ওপার বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ এবারও অংশ নিতে পারবেন বাংলাদেশি প্রতিযোগীরা। আর এ কারণেই আগামী ২৭ সেপ্টেম্বর থেকে গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে শুরু হচ্ছে অনুষ্ঠানের অডিশন পর্ব।

মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও মেন্টর ইশতিয়াক নাসির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এবার ঢাকাতে অডিশন শুরু হবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে অডিশন। আর এতে প্রধান বিচারক হিসেবে থাকছেন মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চ্যাটার্জি।

২০০৬ সালে যাত্রা শুরু করে ‘মীরাক্কেল’। এবার এ আসরের দশম সিজন অনুষ্ঠিত হচ্ছে। এর বিভিন্ন সিজনে বিচারকের আসনে দেখা গেছে, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়কে।

প্রতিবারের মতো এবারের আসরেরও উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপক ও আরজে মীর আফসার আলি।