ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
২৬৭

ঢাকা মহানগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের হাইকমান্ড। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতিকে ফোন দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান বলেন, দলের সাধারণ সম্পাদক আমাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে কমিটি করতে বলা হয়েছে। আমরা সেভাবে প্রস্তুতি নিচ্ছি।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি বলেন, আমরা পূর্ণাঙ্গ কমিটি করার জন্য কাজ করছি। নির্দিষ্ট সময়ের মধ্যে এই কমিটি দিতে পারবো বলে আশা করছি।

নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নবীন-প্রবীণের সমন্বয়ে মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। আগের কমিটিতে যারা দক্ষ ও যোগ্য এবং রাজনীতির মাঠে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সক্রিয় ছিল তাদেরকে জায়গা দেয়া হবে। আর নতুনদের মধ্যে যাদের ক্লিন ইমেজ ও জনপ্রিয়তা আছে তারা আসতে পারে বলে জানিয়েছেন মহানগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা।

জানা গেছে,  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সরকারি সফরে ইতালি যাওয়ার আগে দলের কেন্দ্রীয় নেতাদের মৌখিকভাবে এ নির্দেশনা দিয়ে গেছেন। সভাপতির এই নির্দেশনা এরই মধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের পৌঁছে দিয়েছেন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর