সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার (১৯ নভেম্বর) রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
৩১৯

তিন ব্যাটালিয়ানের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ফাইল ছবি

কক্সবাজারের বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নবগঠিত রামু রিজিয়ন সদর দফতরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে নারায়ণগঞ্জ ও গাজীপুরের দু’টি ব্যাটেলিয়ানেরও উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার সকালে বিজিবি সদর দফতরে উপস্থিত থেকে তিনি পতাকা উত্তোলনের মাধ্যমে সদর দফতর ও ব্যাটেলিয়ানের উদ্বোধন ঘোষণা করেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকে বিজিবির সদর দফতরের চৌহদ্দিতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েনসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর