ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৩২০

তিস্তায় পানি বিপদসীমার ১০ সেন্টিমিটার নিচে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

নীলফামারীতে তিস্তা নদীতে পানি কমলেও ভাঙ্গন বেড়েছে। আজ মঙ্গলবার(৩০ জুন/২০২০) সকাল থেকে তিস্তার পানি বিপদসীমার ১০ সেন্টিমিটার নিচ নামলেও গত চারদিন বিপদসীমার ২০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়। তিস্তার বন্যার পানি কিছুটা নেমে গেলেও ভাঙ্গন বেড়েছে। এতে নতুন করে ডিমলা উপজেলাার ছাতুনামা, বাইশপুকুর, চরখড়িবাড়ি ও কিছামত ছাতনাই এলাকায় আরো ৩৯টি বসতঘর নদীতে বিলিন হয়েছে।

গত দুইদিন ধরে তিস্তা অববাহিকায় বৃস্টিপাত ছিলনা। এ ছাড়া উজানের ঢলও কমে আসে। এসে তিস্তা নদীর বন্যার কিছুটা উন্নতি ঘটে বলে নিশ্চিত করেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়। 


ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম জানান, আজ মঙ্গলবার(৩০ জুন/২০২০) তিস্তা ব্যারাজের ডালিয়া পয়েন্টে তিস্তার পানি বিপদসীমার (৫২.৬০) ১০ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর