ব্রেকিং:
অন্যরকম সেঞ্চুরির বৃত্ত পূরণ করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে পঞ্চগড়ে সাতদিনের ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু উত্তর কোরিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তা চীনের চেয়েও ভয়াবহ প্রাণঘাতী হতে পারে যথাযথভাবে পতাকা উত্তোলন না করায় রংপুরে দু’টি ব্যাংককে জরিমানা শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৫তম স্প্যান বসানোয় সেতুর পৌনে চার কিলোমিটার দৃশ্যমান হলো ইংরেজি অ্যাকসেন্টে বাংলা বলা থেকে বিরত থাকতে আহ্বান প্রধানমন্ত্রীর

শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
গণমানুষের রাজনীতি করতে ব্যর্থ বিএনপি: হাছান মাহমুদ কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায় মাদারীপুরের শিবচরে রান্নাঘর থেকে লাগা আগুনে নিঃস্ব ১০টি পরিবার ঘরে বসেই পুরনো পণ্য কেনা-বেচার করতে দেশীয় অনলাইন প্লাটফর্ম ‘সোয়্যাপ’ চালু হয়েছে মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পরে সর্বত্রই বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করা হবে:তাপস অবশেষে বিটিআরসিকে একহাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন
১২৫

‘তৃণমূল চামড়া ব্যবসায়ীরা ভালো দাম পাবেন’

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, চামড়া রফতানির দ্বার উন্মুক্ত করে দেয়া হয়েছে। এতে তৃণমূল ব্যবসায়ীরা ভালো দাম পাবেন।

বুধবার সকালে রংপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, চামড়া বাজারের কথা বিবেচনা করে সরকারের পক্ষ থেকে একটি দাম নির্ধারণ করে দেয়া হয়েছিল। ট্যানানি মালিক ও চামড়া ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করা হয়েছিলো যেন তারা নির্ধারিত দামে চামড়া কেনেন। কিন্তু দাম গ্রহণযোগ্য পর্যায়ে না থাকায় চামড়া রফতানির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টিপু মুনশি বলেন, যখনই ভালো কিছু করার চেষ্টা করি, তখন কিছু ব্যবসায়ী তার সুযোগ নেয়। তাই আমরা চামড়া রফতানি করার অনুমতি দিয়েছে সরকার।

এ সময় জেলা-উপজেলা আওয়ামী লীগও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর