ব্রেকিং:
রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু শতাধিক দুস্থকে রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান পীরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মানুষের বাড়ি বাড়ি যাচ্ছে খাবারের গাড়ি ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন’র খাদ্যসামগ্রী বিতরণ রাণীশংকৈল উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

সর্বশেষ:
পহেলা বৈশাখ ও বৈসাবির সব ধরনের অনুষ্ঠান স্থগিত চিকিৎসকদের ফ্রি-তে ‘ক্র্যাক প্লাটুন পরিবহন সেবা’র যাত্রা শুরু দিনাজপুরে অসহায়দের বাড়িতে গিয়ে খাবার দিল ছাত্রলীগ নেতা দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা বাড়িতেই করোনা পরিমাপ করার ওয়েবসাইট চালু করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ
৮৭৪

থানাকে গণমুখী ও জনবান্ধব করতে চাই- রংপুরের পুলিশ সুপার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

আমরা থানাকে গণমুখী ও জনবান্ধব করতে চাই বলে মন্তব্য করেছেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম বার, পিপিএম। মঙ্গলবার (২১ জানুয়ারি) পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও আইন শৃ্ঙ্খলা পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অসহায় ও বিপদগ্রস্থ মানুষ খুব স্বাভাবিকভাবে থানায় এসে কথা বলতে পারে, কোন রকম হয়রানি ছাড়া মামলা ও জিডি করতে পারে এবং থানা থেকে বের হয়ে যেন এই বোধটি হয় পুলিশ আন্তরিকভাবে আমাকে আইনী সেবা দিবে ও ন্যায় বিচার পাবো। প্রতিটি মানুষ যাতে এই বিশ্বাস নিয়ে থানা থেকে ফিরতে পারে, সেলক্ষে আমরা কাজ করে যাবো। সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করবো। পীরগঞ্জ থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান তিনি।

পীরগঞ্জ থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, পীরগঞ্জ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফজলে এলাহী,  শাহিনুর ইসলাম তালুকদার প্রমুখ।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর