ব্রেকিং:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

দলে ফিরলে সাকিবকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানাব: রিয়াদ

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে রোববার ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচে অধিনায়কত্ব করছেন মাহমুদউল্লাহ রিয়াদ। স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সেটা গোপন রাখার দায়ে নিষিদ্ধ হয়েছেন দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের স্থলাভিষিক্ত হয়েছেন রিয়াদ। রিয়াদের মতে, সাকিব ভুল করলেও কোন অন্যায় করেননি।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ম্যাচের আগের দিন শনিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কথা বলেন টাইগার অধিনায়ক। তিনি বলেন, ‘আমরা সাকিবকে আগেও ভালোবাসতাম, এখনও ভালোবাসি। ভবিষ্যতেও ভালোবেসে যাব। তিনি যখন শাস্তির মেয়াদ শেষে দলে ফিরবেন, আমরা দু’হাত বাড়িয়ে স্বাগত জানাব। যখন তিনি ড্রেসিংরুমে ফিরবেন, আমরা সবাই ওকে জড়িয়ে ধরব।’

উল্লেখ্য, ভারতীয় জুয়াড়ি দীপক আগারওয়ালের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু তিনি সেটা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) জানাননি। এ অপরাধে তিনি দোষী সাব্যস্ত হলে দুই বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন। যার মধ্যে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা।

নিষেধাজ্ঞার কারণে সফরে নেই দেশসেরা ক্রিকেটার সাকিব। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এ সফরের স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য এ দুই তারকাকে ছাড়াই ভারতের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –