ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১৬

দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে নৌকা ডু্বে ৩ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ ছাত্রের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন মেয়ে রয়েছে।

৩ ছাত্রের মধ্যে দুইজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। শনিবার বিকেল ৪ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে বেড়াতে যায়। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর তারা নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক একছাত্রীসহ ৩ ছাত্রকে মৃত ঘোষণা করেন ।

অপর দুইজনের চিকিৎসা চলছে। তবে এখনও কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ৩ ছাত্রের মধ্যে ২ জন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –