ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৯৪

দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে নৌকা ডু্বে ৩ শিক্ষার্থীর মৃত্যু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ ছাত্রের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন মেয়ে রয়েছে।

৩ ছাত্রের মধ্যে দুইজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। শনিবার বিকেল ৪ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে বেড়াতে যায়। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর তারা নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক একছাত্রীসহ ৩ ছাত্রকে মৃত ঘোষণা করেন ।

অপর দুইজনের চিকিৎসা চলছে। তবে এখনও কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ৩ ছাত্রের মধ্যে ২ জন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনও নিশ্চিত হওয়া যায়নি।