ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৪৭

দিনাজপুরের রেইনবো মার্কেটে আগুন নিয়ন্ত্রণে এসেছে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

দিনাজপুর শহরের রেইনবো মার্কেটে শনিবার সকালে আগুন লেগেছে। এতে তিনটি দোকান পুড়ে যাওয়ার পাশাপাশি পাঁচটি দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে ‍ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

রেইনবো মার্কেটের ফার্নিচার ব্যবসায়ী মাসুদ রানা জানান, কুরবান আলীর মোটরসাইকেল ওয়ার্কশপে পেট্রোল ও মোবিল থাকায় মুর্হূতের মধ্যে আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দিনাজপুর সদর, বীরগঞ্জ ও কাহারোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পাঁচটি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তিনটি দোকান সম্পূর্ণভাবে পুড়ে গেছে। এছাড়া পাঁচটি দোকান আংশিকভাবে পুড়ে যায়।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্পেশাল অফিসার শহীদুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। এক ঘণ্টার চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আশপাশে পর্যাপ্ত পানি না থাকায় কর্মীদের ভোগান্তি পোহাতে হয়েছে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি। তদন্ত করে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর