ব্রেকিং:
গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে ২ হাজার ৯৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে আরও ৩৯ জনের
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ ডিসেম্বর-জানুয়ারিতে মাঠে গড়াতে পারে দেশের ঘরোয়া লিগের জনপ্রিয় আসর বিপিএল কাজে ফিরেছে দিনাজপুরের মধ্যপাড়া পাথরখনির শ্রমিকরা ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র করোনায় আক্রান্ত শেখ হাসিনার দূরদর্শিতায় বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল প্রমাণিত হয়েছে: কাদের
৯৭

দিনাজপুরে অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণে শ্রমিক দগ্ধ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

দিনাজপুরে নবনির্মিত ইস্পাহানি এগ্রো লিমিটেডের একটি অটো চাল কলে বিস্ফোরণের ঘটনায় এক শ্রমিক দগ্ধ হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকালে জেলা সদরের কসবা খোয়ারের মোড়ে এ ঘটনা ঘটে। দগ্ধ আলমগীর হোসেন দিনাজপুর সদরের মামুদপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি ওই চাল কলের ফোরম্যান হিসেবে কাজ করছিলেন।

হাসপাতালের অপারেশন বিভাগের ইনচার্জ নাজমা বেগম বলেছেন, আহত শ্রমিক আলমগীরের শরীরের ৪০ শতাংশ ঝলসে গেছে এবং একটি পা ভেঙে গেছে। 

ইস্পাহানি এগ্রো অটো চাল কল ম্যানেরজার (অপারেশন) আসাদুজ্জামান আসাদ জানান, আমাদের নবনির্মিত অটো চাল কলের বয়লারের ইসক্রিম পরীক্ষামূলকভাবে চালানো হচ্ছিল। অটো চাল কলের ফোরম্যান আলমগীর বয়লারের কাজ বুঝিয়ে নিতে ইসক্রিমের কাছেই ছিলেন। হঠাৎ বিকট শব্দ করে ইসক্রিমটি খুলে যায়। এতে ফোরম্যানের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায় ও তার পায়ে ক্ষত হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত আলমগীরকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হবে।

দিনাজপুর কোতোয়ালি থানার এএসআই জিয়াউর রহমান জিয়া বলেন, ইস্পাহানি এগ্রো লিমিডেটের একটি নবনির্মিত অটো চাল কলের বয়লারের ইসক্রিম বিস্কোরণে এক শ্রমিক আহত হয়েছেন। তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।