ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৩৩০

দিনাজপুর প্রতিবন্ধী ফেডারেশনের ত্রৈমাসিক সভা

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮  

প্রতিবন্ধীদের উন্নয়নে শিক্ষা ও প্রশিক্ষন কর্মসূচির মাধ্যমে বর্তমান সরকার সারাদেশের প্রত্যন্তঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছে। প্রতিবন্ধীরা এখন আর পরিবার কিংবা দেশের বোঝা নয়,তারাও শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে দেশের উন্নয়নে অবদান রাখার চেষ্টা করছে। মাননীয় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশসহ সারা দুনিয়ার অটিষ্টিক শিশুদের কল্যানে কাজ করে দেশের জন্যে সুনাম বয়ে এনেছেন।

সোমবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সিডিএ’র সহযোগীতায় এবং জেলা প্রতিবন্ধী ফেডারেশন আয়োজিত ত্রৈমাসিক সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল।

হামিদুর রহমানের সভাপতিত্বে ও জেলা প্রতিবন্ধী ফেডারেশন দিনাজপুরের সদস্য সচিব অনামিকা পান্ডের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন সিডিডি’র প্রজেক্টও সুপারভাইজার শৈলেন চন্দ্র রায়,সম্প্রীতি প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি হালিমা খাতুন ও রাজবীর আজম প্রমুখ।

সভায় সংগঠনের উন্নয়নে পরামর্শমুলক বিভিন্ন বিষয় নিয়েও আলোচনা করেন সংগঠনের অন্যান্য সদস্যরা।

এই বিভাগের আরো খবর