রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
২৮

দিল্লিতে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

তিনটি টি-২০ ও দুইটি টেস্ট খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দিল্লিতে পৌঁছেছে। বুধবার রাত ৮ টার দিকে তাদের বহনকারী ফ্লাইটটি দিল্লিতে পৌঁছায়।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, দিল্লি বিমানবন্দরে পৌঁছে টিম বাংলাদেশ আইসিটি মউরিয়া হোটেলে উঠেছে।

এবারের সফর নিয়ে অনেক আশা-প্রত্যাশা সমর্থকদের। অবশ্য গত কিছুদিনের ঘটনায় আনন্দের বদলে উল্টো বিষাদের সুর দেশের ক্রিকেট আকাশে। সবচেয়ে বড় আঘাত এসেছে টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ায়। বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টাইগারদের চোখেমুখে ছিল বিষাদের ছাপ।

এদিকে স্ত্রী সন্তানপ্রসবা হওয়ায় তামিম ইকবালের ছুটি ও মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে যাওয়ায় দ্বিতীয়বার টি-টোয়েন্টি দল ঘোষণা করতে হয়েছে নির্বাচকদের। সাকিবের জায়গায় তাইজুল ইসলাম, তামিমের জায়গায় মোহাম্মদ মিঠুন ও সাইফউদ্দিনের জায়গায় দলে এসেছেন আবু হায়দার রনি।

৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ৭ নভেম্বর রাজকোটে ও ১০ নভেম্বরে নাগপুরে হবে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি। এরপর ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে প্রথম টেস্ট। আর কলকাতায় দিবা-রাত্রির দ্বিতীয় টেস্ট শুরু  ২২ নভেম্বর।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –