ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
৬৩

দুর্দান্ত জয়ে শুরু বাংলাদেশের, বড় জয় ওমানের বিপক্ষে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

জুনিয়র এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে শুরু হওয়া হকি সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব-২১ দলকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের যুবারা।

মঙ্গলবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

তৃতীয় কোয়ার্টারে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোলটি করেন রাশেদ আল ফাজারি।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার ঢাকায় শুরু হয় ওয়ালটন বাংলাদেশ-ওমান অনূর্ধ্ব-২১ হকি টেস্ট সিরিজ।

বিকেলে এ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ এ আদেল ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদারসহ অন্যান্যরা।

এই সিরিজে বাংলাদেশ ও ওমান অনূর্ধ্ব-২১ হকি দল ৫টি ম্যাচ খেলবে। সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে।

বুধবার সন্ধ্যা ৬টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওমান। বৃহস্পতিবার থাকবে বিরতি। শুক্রবার বিকেল ৪টায় ও শনিবার সন্ধ্যা ৬টায় আবার মুখোমুখি হবে দল দুটি। রোববার ও সোমবার বিরতির পর মঙ্গলবার বিকেল ৪টায় সিরিজের শেষ ম্যাচে লড়বে বাংলাদেশ-ওমান। এরপর ১৬ অক্টোবর বাংলাদেশ ছাড়বে ওমান দল।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর