ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৭৫

`দুর্নীতির তথ্য গোপন রাখতে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি`

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার দুর্নীতির তথ্য গোপন রাখতে তার স্বাস্থ‌্য খারাপ বলে জনগণের কাছে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি।

বুধবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কাযালয়ে দলের উপ-প্রচার কমিটি আয়োজিত জাতীয় সম্মেলন উপলক্ষে বিশেষ সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, বরাবরই বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তাদের কি খালেদা জিয়ার পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই? খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দণ্ডপ্রাপ্ত আসামি, সে বিষয়টি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করেছে। এটি তাদের রাজনৈতিক দৈন্যেরই পরিচয়। 

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না -এক প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান অব‌্যাহত থাকবে প্রধানমন্ত্রী গতকাল তা বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

সাকিবের শাস্তির বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, সাকিবকে নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। বিষয়টি ক্রীড়াঙ্গনের, সেখানেই থাক। তবে ব‌্যক্তিগত অনুভূতি হচ্ছে, সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। 

এসময় উপস্থিত ছিলেন- প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর