ব্রেকিং:
রংপুরে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেফতার রমেক হাসপাতাল ল্যাবে আরও ৬২ জন করোনা রোগী শনাক্ত উজানের ঢল ও অবিরাম বর্ষণে পীরগাছার ৫ গ্রামের মানুষ পানিবন্দী ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি রংপুরের পীরগাছায় খলিল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চারালকাটা নদীর বেইলী ব্রিজের প্লেট ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ। সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৬৬

দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে র‌্যালী ও সমাবেশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

সারাদেশে দুর্নীতি বিরুদ্ধে শুদ্ধি অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নীলফামারীতে র‌্যালী ও সমাবেশ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলো’।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১১টার দিকে দুর্নীতি বিরোধী স্বেচ্ছাসেবী সংগঠন আলো এবং সর্বস্তরের মুক্তিযোদ্ধাগণের যৌথ ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত ও ধন্যবাদ জানায়। পরে র‌্যালিটি জেলা শহরের বাজার ট্রাফিক মোড় থেকে র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে ডিসির মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুড়ালের সামনে সমাবেশে মিলিত হয়।

আলো’র সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আলো’র প্রধান উপদেষ্টা ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। এছাড়াও ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ও আলো’র উপদেষ্টামন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা বাবু বঙ্কু বিহারী রায়, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ ও তাঁর বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বক্তরা বলেন,‘ ঢাকাসহ সারাদেশে দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান চলছে সেই অভিযান নীলফামারী জেলাতেও পরিচালনা করা হোউক। কর্মসূচিতে সর্বস্তরের মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেণী পেশার শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর