ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
১৩৯

দুর্নীতি করলে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, দুর্নীতি করলে কেউ পার পাবে না, সে যেই হোক। এ ব্যাপারে আমাদের দল অথবা সরকারের পক্ষ থেকে কোনো ছাড় নেই। অতীতে শৃঙ্খলা বা অনিয়ম করলে আওয়ামী লীগ কাউকে ছাড় দেয়নি।

মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

অনেকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ দাবি করছেন। সরকার বিষয়টিকে কিভাবে দেখছে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কেউই আইনের উর্ধ্বে নয়। তিনি যদি কোনো অন্যায় করে থাকেন, এখানে যদি কোন অপকর্মে তার সংশ্লিষ্টতা থাকে; তদন্তে যদি সেটা প্রমাণ হয় তাহলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নিজের প্রার্থীতা ঘোষণা করবেন না বলে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নেত্রী যদি মনে করেন নতুন মুখ আসবে, তাহলে মোস্ট ওয়েলকাম।

তিনি বলেন, দলে আমাদের সভাপতি যেটা সিদ্ধান্ত নেবেন সেটা বড় বিষয়। সাধারণ সম্পাদকের পদে যে কেউ প্রার্থী হতে পারেন। কারণ আওয়ামী লীগ গণতান্ত্রিক পদ্ধতি অনুসরণ করে। নেত্রীর সিদ্ধান্তের বাইরে আসলে কিছু হবে না।

কাদের বলেন, কে সাধারণ সম্পাদক হবেন সেটা নির্ভর করে নেত্রীর উপর, তিনি নতুন কিছু ভাবতে পারেন। নেত্রী আমাকে যদি বলেন তুমি দায়িত্ব পালন করো, তাহলে আমার কোনো অসুবিধা নেই। তিনি ইচ্ছে করলে যদি বলেন থাকতে, তাহলে থাকবো। আর তিনি যদি বলেন দায়িত্বে পরিবর্তন হবে তাহলে সেটা হতে পারে। ভিন্ন কোনো সিদ্ধান্ত এলে স্বাগত জানাবো।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর অতীতের দুর্নীতি ও লুটপাটের ইতিহাস ভুলে গেছেন। দুর্নীতি এবং লুটপাটের জন্য তাদের শীর্ষস্থানীয় নেতাদের কি অবস্থা হয়েছে সেটা কি তারা একটুও চিন্তা করেন না?

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর