ব্রেকিং:
২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্ব নির্ধারিত ১ ফেব্রুয়ারির পরিবর্তে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে- শিক্ষা মন্ত্রণালয়

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

৩৮

দুর্নীতি বিরোধী দিবসে নীলফামারীতে দুই দিনের তথ্য মেলা

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে নীলফামারীতে দুই দিনের তথ্য মেলা শুরু হয়েছে। জেলা প্রশাসনের সহযোগীতায় টিআইবি পরিচালিত স্থানীয় সনাকের আয়োজনে শহরের শহীদ মিনার প্রাঙ্গণে আজ সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১০টায় এর উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুরাদ হাসান বেগ। অন্যান্যের মধ্যে সচেতন নাগরিক কমিটির(সনাক) সভাপতি শফিকুল আলম ডাবলু, দুর্নীতি প্রতিরোধ কমিটির(দুপ্রক) সভাপতি আবুল কালাম মোহাম্মদ ফারুক বক্তব্য দেন। শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান দুপ্রক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন। একই মে সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়ন করেন সনাকের শিল্পিরা। পরে তথ্য মেলায় অংশ নেয়া ৪০ স্টল পরিদর্শন সংসদ সদস্য ও জেলা প্রশাসক।

এর আগে জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু করে বনার্ঢ্য এক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে সরকারী বিভিন্ন দফতর ছাড়া দুপ্রক, সনাক এবং বিভিন্ন উন্নয়ন সংস্থার কর্মীরা অংশগ্রহণ করেন। এদিকে জেলার ডোমার,জলঢাকা ও সৈয়দপুর উপজেলায় দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে মানববন্ধন করা হয়। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর