ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
৪৭৮

দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন রাঙ্গাকন্যা জুঁই 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

প্রাণঘাতি করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ, দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার কন্যা মালিহা তাসনিম জুঁই।

গ্রামের অসহায় ও হতদরিদ্র মানুষদের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দিয়ে তাদের করোনা সংক্রমণ রোধে ঘরে থাকার আহ্বান জানান রাঙ্গাকন্যা মালিহা তাসনিম জুঁই।

গতকাল সোমবার (৩০ মার্চ) রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

রংপুর-১ (গঙ্গাচড়া ও রসিক আংশিক) আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার পক্ষে তার কন্যা এই কার্যক্রমে অংশ নেন। এসময় রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকিরসহ জাপার স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙ্গাকন্যা জুঁই বলেন, মহামারী করোনা সংক্রমণ রোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এই দুর্যোগ সবার জন্য ঝুঁকিপূর্ণ। তাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। অভাব অনটনে হতাশ হবেন না। প্রয়োজনে ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে।

বিতরণ কার্যক্রমের প্রথম দিনে মর্নেয়া ইউনিয়নের চর এলাকার প্রায় এক হাজার হতদরিদ্র পরিবারসহ অটোবাইক ও রিকশা চালক এবং দিনমজুরদের চাল, ডাল, আলু ও তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়। পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নে এই সহায়তা কার্যক্রম চলবে বলে জানানো হয়।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর