ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৬৫

দুস্থ সাংবাদিক পরিচয়ে চেক নিয়েছেন জামাত নেতা!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

দুস্থ সাংবাদিক পরিচয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে অনুদানের চেক নিয়েছেন জামাত নেতা সাদাত উল্লাহ।এমনটি জানিয়েছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

শুক্রবার (৮ নভেম্বর) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ তথ্য জানান। 

লিখিত বিবৃতিতে তিনি উল্লেখ করেছেন, দুস্থ সাংবাদিকতার পরিচয়ের আড়ালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চিহ্নিত জামায়াতের শিবির ক্যাডার চরম্বা ইউনিয়নে জামায়াত থেকে নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান সাদাত উল্লাহ গণভবনে প্রবেশ এবং খোদ প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদান গ্রহণের মতো সুযোগ পাওয়ার ঘটনায় আমরা বিস্মিত ও গভীর উদ্বেগ প্রকাশ করছি। এর আগেও প্রতারক হিসেবে চিহ্নিত সাদাত উল্লাহ তার জামায়াতের পরিচয় গোপন রেখে সাংবাদিক পরিচয়ে প্রধানমন্ত্রীর বহরে সফরসঙ্গী হয়ে বিদেশ ঘুরে এসে আলোচনার জন্ম দেন।

বিবৃতিতে আরও বলা হয়, চিহ্নিত এ জামায়াত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কীভাবে একজন দুস্থ সাংবাদিক হিসেবে অনুদানের তালিকায় স্থান পেয়েছে আর এর সুবাধে গণভবনে প্রবেশ করে প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদান গ্রহণের সুযোগ পেল? কে বা কারা এ ঘটনায় জড়িত তা তদন্ত পূর্বক চিহ্নিত ও দোষীদের আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জামায়াতে ইসলামীর ‘ডোনার’ সাদাত উল্লাহ দুস্থ সাংবাদিক হিসেবে দুই লাখ টাকার অনুদান পান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে এ অনুদান তুলে দেন। সাদাত উল্লাহ দৈনিক ইনকিলাবের সাংবাদিক হিসেবে ওই অনুদান পেয়েছেন বলে জানা গেছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর