ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭২৩ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ৫৪৫ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৩ হাজার ১৩১ জন করোনা রোগী। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণসহ মজবুত করে তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে তিন ইউপিতে চেয়ারম্যান পদে সাবেকরাই ফের নির্বাচিত নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: কাদের হাতীবান্ধার দুই ইউপিতে নৌকা নিয়ে `বাবার চেয়ারে` বসলেন ছেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ করেও খালেদার গৃহবন্দির অভিযোগ!

দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

সিলেট এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণসহ দেশের বিভিন্ন জেলায় ধর্ষণের ঘটনায় সাথে জড়িত সকল ধর্ষকদের বিচার ও ফাঁসির দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ অক্টোবর) সকালে ১০টায় পঞ্চগড় শেরে- বাংলা চত্বরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের সামনে গ্রীন ভয়েস পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বাংলাদেশ পরিবেশবাদী আন্দোলনের জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট আনোয়ারুল আবুল খায়েরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েসের জেলা শাখার সমন্বয়ক সদস্য মাহামুদুল হাসান মুন, সদস্য এ্যাডভোকেট আহসান হাবীব সরকার,সমাজসেবক আবু সালেক, আজহারুল ইসলাম জুয়েলসহ গ্রীন ভয়েস ও বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা। 

এসময় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে বলেন, এমসি কলেজের গৃহবধূকে ধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র অবস্থায় নারীকে ধর্ষণের সাতে জড়িতসহ দেশের বিভিন্ন জেলায় যে সকল ধর্ষনের ঘটনায় জড়িত সকল ধর্ষকদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানান তারা।