ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
১০

দেশেই তৈরি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাস

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশের একটি প্রতিষ্ঠান এখন স্থানীয়ভাবেই উচ্চপ্রযুক্তির স্যামসাং গ্যালাক্সি নোট ১০ প্লাস মডেলের মোবাইল ফোন তৈরি করছে। একই মডেলের আমদানিকৃত ফোনের দামের তুলনায় ৩১ হাজার টাকা কমে পাচ্ছেন গ্রাহকরা।

ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা মোহম্মদ মেসবাহ উদ্দিন জানান, তারা এত দিন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কাছ থেকে এ ডিভাইসটি আমদানি করতেন এবং এ মডেলের প্রতিটি ফোন ক্রয়ের জন্য গ্রাহককে ১ লাখ ৪৪ হাজার টাকা ব্যয় করতে হয়েছে। কিন্তু ফোনটি এখন আমাদের কারখানায় তৈরি হচ্ছে এবং এর দামও কমে ১ লাখ ১৩ হাজার টাকা হয়েছে,’ জানান তিনি।

মেসবাহ বলেন, ‘প্রথম ব্যাচে আমরা দেড় হাজার ডিভাইস তৈরি করেছিলাম যা গত বছরের ২৮ ডিসেম্বর বাজারে আসে।’ এ মডেলের মোবাইল তৈরি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত বছরের আগস্টে বিশ্বব্যাপী গ্যালাক্সি নোট ১০ প্লাস মডেলের ফোনটি বাজারে নিয়ে আসে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং।