ব্রেকিং:
সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর সন্ধান মিলেছে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে তার খোঁজ পাওয়া যায়।
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৬ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে- শিক্ষামন্ত্রী রংপুরের শতরঞ্জি পেল জিআই পণ্যের স্বীকৃতি রৌমারীতে মাদরাসাছাত্রদের মারধরের অভিযোগে শিক্ষক আটক গ্রাহক সেবা বৃদ্ধি করার নির্দেশ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

দোয়া অনুষ্ঠানের আড়ালে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ মে ২০২১  

সরকার পতনের আন্দোলনকে ত্বরান্বিত করতে নতুন ফন্দি এঁটেছে বিএনপি-জামায়াত। সে লক্ষ্যে এরই মধ্যে রাজধানীর একাধিক রেস্তোরাঁয় তারা দোয়া মাহফিলের আড়ালে শুরু করেছে দেশবিরোধী ষড়যন্ত্র।

জানা গেছে, ২০ দলীয় জোটের শরিক দল কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমের নেতৃত্বে সম্প্রতি একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের ব্যানারে লেখা দোয়া মাহফিল কিন্তু এর অন্তরালে হয় রাজনৈতিক মোর্চা গঠনের প্রথম দফার আলোচনা।

জানা গেছে, দোয়া মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যোগ না দিলেও দলটির বেশ কয়েকজন সিনিয়র নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কথিত এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করা নাম প্রকাশে অনিচ্ছুক ২০ দলের এক শীর্ষ নেতা বলেন, বর্তমান সরকারের পতন ঘটিয়ে নতুন সরকার গঠনই তাদের প্রধান লক্ষ্য। আর সেই লক্ষ্য বাস্তবায়নে গোপনে তারা আলোচনা করেছেন।

তিনি বলেন, কথিত এই দোয়া মাহফিলে রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এখানে বক্তব্য রাখেন নিবন্ধন হারানো জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা গোলাম পরওয়ার।

এর আগেও জাতীয় প্রেসক্লাবে এমন আরেকটি সভা হয়েছিল। সেটির আয়োজক ছিল কল্যাণ পার্টি।

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলেন, দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় বিএনপি নেতারা এখন পাগলপ্রায়। ক্ষমতার লোভে তারা চোরাগলির রাস্তা খুঁজছেন। সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে তারা দিগ্বিদিক ছোটাছুটি করছেন।