ব্রেকিং:
আজ ২৮ মে রংপুর মেডিকেলে কলেজে ১৭৮ নমুনা পরীক্ষা করে ১৪ জন করোনা শনাক্ত। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু। তিনি জানান, আক্রান্তরা হলেন, রংপুরের কাউনিয়া-২, শালবন-৩, মুলাটোল-১, ধাপ, কাকলি লেন-১, পূর্ব গুপ্তপাড়া-১, মেডিকেল মোড়-১, ধাপ জেল রোড-১, সেনপাড়া-১, সদ্যপূষ্করনী ইউনিয়ন -১, জেলা পুলিশ-১ এবং কুড়িগ্রামের ফুলবাড়ি-১ জন। করোনাভাইরাসের কারণে দুইমাস বন্ধ থাকার পর ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে ভারতের নাসিক থেকে ১৬শ’ মেট্রিক টন পেঁয়াজ নিয়ে দিনাজপুরের হিলি রেলস্টেশনে পৌঁছেছে মালবাহী একটি ট্রেন। এ তথ্য নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দরের আমদানিকারক শহীদুল ইসলাম শহীদ। কুড়িগ্রামের উলিপুরে বৌভা‌তের দাওয়াত খে‌য়ে বা‌ড়ি ফেরার প‌থে নৌকাডু‌বির ঘটনায় নি‌খোঁজ চারজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড দুই হাজারের বেশি করোনা রোগী সনাক্ত! মোট আক্রান্ত ৪০ হাজার ছাড়াল।
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে চলবে অফিস! অবশেষে সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন অফিস খুললেও বয়স্ক-গর্ভবতীদের কর্মস্থলে যেতে হবে না নিরাপদ মাতৃত্ব দিবস আজ ভারত-চীন উত্তেজনার মধ্যেই ভারতে সেনা সম্মেলন শুরু
৬৬

দ্বিতীয়বারের মত প্রধানমন্ত্রীর আসনে বসতে যাচ্ছেন জাস্টিন ট্রুডো

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

১৪৬টি আসনে নির্বাচিত হয়ে দ্বিতীয়বারের মত প্রধানমন্ত্রীর আসনে বসতে যাচ্ছেন জাস্টিন ট্রুডো, এরকম পূর্বাভাস দিয়েছে কানাডিয়ান ব্রডকাস্টিং করপোরেশন (সিবিসি)।

লিবারেলরা ৩০৪টি আসনের মধ্যে ১৪৬টি আসনে নির্বাচিত হয়ে এগিয়ে আছেন। স্থানীয় সময় রাত সাড়ে ১০টা পর্যন্ত এ ফলাফল জানিয়েছে সিবিসি। দ্বিতীয়বারের মতো সংখ্যাগরিষ্ঠ সরকার গঠনে ট্রুডোকে ১৭০টি আসনে জিততে হবে।

৩৩৮ আসনের সাধারণ পরিষদে একটি সংখ্যালঘু সরকার ট্রুডোকে দুর্বল অবস্থানে ফেলে দেবে। আইনসভায় সংখ্যাগরিষ্ঠতা অর্জনে বামপন্থী বিরোধী দলগুলোর সমর্থন প্রয়োজন হবে ট্রুডোর।

অ্যান্ড্রু শিয়েরের রক্ষণশীলেরা ট্রুডোর জন্য একটি বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। জগমিত সিংয়ের নিউ ডেমোক্রেটিক পার্টি, এলিজাবেথ মের গ্রিন পার্টি এবং কিউবেকের ব্লক কিউবেকোইসও ফেডারেল নির্বাচনে অংশ নেয়। নির্বাচনটিতে এখন পর্যন্ত ইতিহাসে সর্বাধিক সংখ্যক নারী প্রার্থী অংশগ্রহণ করেছেন।

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর