ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৫০

ধর্মঘট প্রত্যাহার করে আজ মাঠে ফিরছেন ক্রিকেটাররা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

ধর্মঘট প্রত্যাহার করে আসন্ন ভারত সফরের প্রস্তুতি দিয়ে আজ শুক্রবার মাঠে ফিরছেন টাইগাররা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দাবি অনুযায়ী সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে। খেলোয়াড়রা শুক্রবার অনুশীলন ক্যাম্পে যোগ দেবেন।

বুধবার মধ্যরাতে দুই পক্ষের সমোঝোতর পর পরিস্থিতি এখন স্বাভাবিক। এর ফলে ভারত সফর নিয়ে আর কোনো সংশয় নেই। শুক্রবার বেলা ৩টায় শুরু হবে ভারত সফরে বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্প। জাতীয় দলের সবাই এই ক্যাম্পে যোগ দেবেন। আগামী ৩ নভেম্বর থেকে শুরু হবে এই সফর।

ক্যাম্পটি শুরু হওয়ার কথা ছিল আরো আগেই। ওইদিন ফিটনেস টেস্ট দিয়ে স্কিল অনুশীলন শুরু হওয়ার কথা ছিল শুক্রবার থেকে। ক্রিকেটারদের ধর্মঘটের কারণে ফিটনেস ক্যাম্প না দিয়ে শুক্রবার থেকে শুরু হবে স্কিল অনুশীলন।

৩০ অক্টোবর ভারতের উদ্দেশে রওনা হবেন সাকিবরা। তার আগে শুক্রবার ও শনিবার দু’দিন অনুশীলন করার সুযোগ পাবেন। প্রস্তুতি হিসেবে ২৭ ও ২৮ অক্টোবর নিজেদের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর