ব্রেকিং:
সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর সন্ধান মিলেছে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে তার খোঁজ পাওয়া যায়।
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৪ ১৪২৮

  • || ০৭ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে- শিক্ষামন্ত্রী রংপুরের শতরঞ্জি পেল জিআই পণ্যের স্বীকৃতি রৌমারীতে মাদরাসাছাত্রদের মারধরের অভিযোগে শিক্ষক আটক গ্রাহক সেবা বৃদ্ধি করার নির্দেশ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জুন ২০২১  

তারকাদের দেখে মানুষ ভালো কিছু শিখতে চেষ্টা করে, করার চেষ্টা করে। সেই তারকাই যখন মন্দ কাজে জড়িয়ে পড়েন সমাজের জন্য সেটি হয় আতংকের। প্রায়ই এমন ঘটনা দেখা যায় বিভিন্ন দেশের তারকারা নানা রকম অন্যায়ে জড়িয়ে বিতর্কিত হয়েছেন।

ভারতের এক অভিনেতা গ্রেপ্তার হলেন ধর্ষণের অভিযোগে। হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরি। তিনি তুমুল জনপ্রিয় ‘নাগিন’ সিরিয়ালের বেশ আলোচিত অভিনেতা। তার বিরুদ্ধে মুম্বাইয়ের মালওয়ানি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে তাকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নেয়ার নির্দেশ দেন বিচারক। মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তার পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের ফ্যান পার্ল। তাকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি।

সনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি।

পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি। পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুরও পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ। তাকে ফাঁসানো হয়েছে। একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ। তার স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে।