সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।
২৫৯

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) সহকারী অধ্যাপক খালেদ মাহমুদকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকের একটি ফ্ল্যাট থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী নারীর স্বামী মোস্তফা সামছুল আরেফীন বাদী হয়ে ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

ভাটারা থানার ওসি কামরুজ্জামান বলেন, বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক তৈরি করে বাদীর স্ত্রীকে ধর্ষণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অভিযুক্ত শিক্ষক। ভুক্তভোগী নারীও বর্তমানে পুলিশি হেফাজতে।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক এ. কে. এম গোলাম রব্বানী বলেন, বিষয়টি সম্পর্কে আমরা অবগত। খতিয়ে দেখা হচ্ছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর