ব্রেকিং:
রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু শতাধিক দুস্থকে রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান পীরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মানুষের বাড়ি বাড়ি যাচ্ছে খাবারের গাড়ি ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন’র খাদ্যসামগ্রী বিতরণ রাণীশংকৈল উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

সর্বশেষ:
পহেলা বৈশাখ ও বৈসাবির সব ধরনের অনুষ্ঠান স্থগিত চিকিৎসকদের ফ্রি-তে ‘ক্র্যাক প্লাটুন পরিবহন সেবা’র যাত্রা শুরু দিনাজপুরে অসহায়দের বাড়িতে গিয়ে খাবার দিল ছাত্রলীগ নেতা দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা বাড়িতেই করোনা পরিমাপ করার ওয়েবসাইট চালু করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ
১৩

ধর্ষণের ভয়ে মেয়েকে শিকলে বেঁধে রাখেন মা!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

মেয়েটি খুব সহজ সরল আর বাউন্ডুলে। তাই কেউ তুলে নিয়ে যাতে ধর্ষণ করতে না পারে এ কারণে ১৬ বছর বয়সী কিশোরীর পায়ে শিকল বেঁধে ঘরে আটকে রেখেছেন মা। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, মেয়েকে নিয়ে বাড়িতে একাই থাকেন মা লক্ষ্মী। আর তার মেয়ে কেক-চকলেট খেতে খুব ভালোবাসে। তাই খাবারের লোভ দেখিয়ে বা ঘুরতে যাওয়ার টোপ দিয়ে মেয়েকে তুলে নিয়ে যাতে কেউ ধর্ষণ করতে না পারে এ কারণেই মেয়ের পায়ে শিকল দিয়ে বেঁধে রেখেছে মা।

লক্ষ্মীর ছোট একটি দোকান আছে। সেই দোকানে তাকে প্রায় সারাদিনই থাকতে হয়। একলা মেয়েকে তখন বাড়িতেও রাখতে সাহস পান না তিনি। শিকল-পরা অবস্থাতেই সঙ্গে করে নিয়ে যান দোকানে। আবার সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন মেয়েকে নিয়ে।

লক্ষ্মী জানান, ধর্ষণ বা যৌন হেনস্থার শিকার হওয়ার ভয়েই তিনি মেয়ে বাড়িতে বেঁধে রাখেন। মেয়ে একটু সহজ-সরল। কিছুটা বোকাও। হুটহাট করে মেয়ে বাইরে চলে গেলে তার ভয় হয়। চারপাশে যেভাবে ধর্ষণ আর যৌন নির্যাতনের খবর শুনছেন, তাতে তার আতঙ্ক আরো বাড়ছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর