ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
৫৮

নকলে সহায়তা করার অভিযোগে লালমনিরহাটের ৭ শিক্ষক বহিষ্কার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় শিক্ষার্থীদের নকলে সহায়তা করার অভিযোগে লালমনিরহাটের ৭ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) পরীক্ষা চলাকালীন লালমনিরহাট শহরের নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের সচিব মো. মোসলেম উদ্দিন তাদের বহিষ্কার করেন। একই সঙ্গে দুই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

বহিষ্কার হওয়া ৭ শিক্ষক হলেন- নেছারিয়া কামিল মাদরাসার সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম, মোগলহাট ইটাপোতা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ভবরঞ্জন বর্মণ, চরকুলাঘাট দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মরিয়ম বেগম, হারাটি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক রহমত আলী, বলিরাম দাখিল মাদরাসার সহকারী শিক্ষক সাজেদা বেগম, বেরপাঙ্গা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক নাছির উদ্দিন ও একই মাদরাসার সহকারী শিক্ষক আবু হানিফ।

জানা গেছে, শনিবার সকালে নেছারিয়া কামিল মাদরাসায় জেডিসির ইংরেজি পরীক্ষা চলাকালে ২ শিক্ষার্থীকে নকলে সহায়তা করে ওই ৭ শিক্ষক। ওই সময় কেন্দ্রের নির্বাহী ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম পরীক্ষা কেন্দ্রে টহলরত অবস্থায় তা দেখতে পান। পরে ২ শিক্ষার্থীসহ ৭ শিক্ষককে বহিষ্কার করা হয়।

লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো. মোসলেম উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর