ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
১৩১

নকল বাবাকে নিয়ে পাসপোর্ট করতে এলেন রোহিঙ্গা তরুণী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

পরিচয় গোপন করে ভুয়া নাম-ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করাতে গিয়ে রোহিঙ্গা নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বান্দরবান থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের নিবন্ধিত রোহিঙ্গা জোসনা আক্তার (১৬) এবং বাবা পরিচয় দেয়া বান্দরবান শহরের ইসলামপুর এলাকার বাসিন্দা শহীদ আলম (৩২)।

পাসপোর্ট অফিস সূত্রে জানা যায়, জোসনা আক্তার এবং শহীদ আলম বান্দরবান পাসপোর্ট অফিসে পাসপোর্ট করাতে এলে তাদের আচরণে ও কথাবার্তায় সন্দেহ হয়। পরে তদন্ত করে রোহিঙ্গা প্রমাণিত হওয়ায় তাদের আটক করা হয়।

পাসপোর্ট অফিসের উপ-পরিচালক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা এলাকার ঠিকানা ব্যবহার করে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের নিবন্ধিত রোহিঙ্গা জোসনা আক্তার বান্দরবান শহরের ইসলামপুর এলাকার বাসিন্দা শহীদ আলমকে বাবা পরিচয় দিয়ে পাসপোর্ট অফিসে আসে। পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সন্দেহ হলে যাচাই-বাছাইয়ের পর রোহিঙ্গা প্রমাণিত হয় জোসনা। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর