ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
৩৫

নতুন দুই বোলিং কোচ পেলো টাইগাররা

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার চার্ল ল্যাঙ্গাভেল্টকে পেস বোলিং কোচ ও নিউ জিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরিকে স্পিন কোচ হিসেবে নিয়োগ দেয়ার চিষয়টি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার মিরপুরে ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা শেষে বিষয়টি জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ড্যানিয়েল ভেট্টরি এবং চার্ল ল্যাঙ্গেভেল্ট আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের হয়ে দায়িত্ব পালন করবেন।

পেস বালিং কোচ ল্যাঙ্গাভেল্ট স্থায়ীভাবে দায়িত্ব দিয়েছে বিসিবি আর ড্যানিয়েল ভেট্টরিকে ১০০ দিনের চুক্তিতে নিয়োগ দেয়া হয়েছে।

দুই কোচের নিয়োগের বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, পেস বোলিং কোচ হিসেবে আমরা দক্ষিণ আফ্রিকার চার্লস ল্যাঙ্গেভেল্টকে বেছে নিয়েছি। তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিও হয়ে গেছে। আগামী দুই বছর কাজ করবেন তিনি। তবে ড্যানিয়েল ভেট্টোরির সঙ্গে এখনও চুক্তি হয়নি। মৌখিকভাবে তিনি রাজি হয়েছেন কাজ করতে। অচিরেই চুক্তি করা হবে।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা