ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৪৮

নবনির্বাচিত এমপি সাদ এরশাদকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ঘোষণা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি সাদ পার্টিতে যুগ্ম মহাসচিবের পদ পেলেন‌।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক রাহগির আল মাহি সাদ এরশাদ এমপিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নিয়োগ করেছেন। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

এর আগে এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে এমপি প্রার্থী হয়ে রাজনীতিতে যুক্ত হওয়ার পথে জাপার বর্তমান চেয়ারম্যান ও তার অনুসারীদের বাধার মুখে পড়তে হয় সাদ এরশাদকে। এমনকি সাদকে জাপার রাজনীতিতে যুক্ত ও রংপুর-৩ আসনের এমপি প্রার্থী করতে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে পার্টি। সে সময় শাদের পক্ষে সমর্থন দেয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেন রওশন এরশাদ। রওশন অনেকটা জোর করেই রংপুর-৩ আসনের এমপি মনোনয়ন দেন। পরবর্তীতে ৫ অক্টোবর পিতার শূন্য আসনে এমপি নির্বাচনে বিজয় লাভ করেন রাহগীর আল মাহি সাদ। আজ আনুষ্ঠানিকভাবে পার্টিতে যুগ্ম মহাসচিব হিসেবে পদ পেলেন তিনি। এর আগে সক্রিয় রাজনীতির অভিজ্ঞতা ছিল না সাদের।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর