শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

১১

নবনির্বাচিত এমপি সাদ এরশাদকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ঘোষণা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি সাদ পার্টিতে যুগ্ম মহাসচিবের পদ পেলেন‌।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক রাহগির আল মাহি সাদ এরশাদ এমপিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নিয়োগ করেছেন। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

এর আগে এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে এমপি প্রার্থী হয়ে রাজনীতিতে যুক্ত হওয়ার পথে জাপার বর্তমান চেয়ারম্যান ও তার অনুসারীদের বাধার মুখে পড়তে হয় সাদ এরশাদকে। এমনকি সাদকে জাপার রাজনীতিতে যুক্ত ও রংপুর-৩ আসনের এমপি প্রার্থী করতে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে পার্টি। সে সময় শাদের পক্ষে সমর্থন দেয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেন রওশন এরশাদ। রওশন অনেকটা জোর করেই রংপুর-৩ আসনের এমপি মনোনয়ন দেন। পরবর্তীতে ৫ অক্টোবর পিতার শূন্য আসনে এমপি নির্বাচনে বিজয় লাভ করেন রাহগীর আল মাহি সাদ। আজ আনুষ্ঠানিকভাবে পার্টিতে যুগ্ম মহাসচিব হিসেবে পদ পেলেন তিনি। এর আগে সক্রিয় রাজনীতির অভিজ্ঞতা ছিল না সাদের।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর