ব্রেকিং:
রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু শতাধিক দুস্থকে রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান পীরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মানুষের বাড়ি বাড়ি যাচ্ছে খাবারের গাড়ি ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন’র খাদ্যসামগ্রী বিতরণ রাণীশংকৈল উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

সর্বশেষ:
পহেলা বৈশাখ ও বৈসাবির সব ধরনের অনুষ্ঠান স্থগিত চিকিৎসকদের ফ্রি-তে ‘ক্র্যাক প্লাটুন পরিবহন সেবা’র যাত্রা শুরু দিনাজপুরে অসহায়দের বাড়িতে গিয়ে খাবার দিল ছাত্রলীগ নেতা দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা বাড়িতেই করোনা পরিমাপ করার ওয়েবসাইট চালু করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ
৯৫

নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল ও ওয়াজেদ নামের দুই ডাকাত নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ছোট মাগুড়া গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, তারা ডাকাতদলের সদস্য ছিলেন। 

এ ঘটনায় পুলিশের ওসিসহ (তদন্ত) চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশ কিছু গুলির খোসা ও একটি দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

নিহত রফিকুল ইসলাম গাইবান্দার সাদুল্ল্যাপুর উপজেলা ও ওয়াজেদ হোসেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বাসিন্দা। 

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহানের ভাষ্যমতে, রফিকুল ও ওয়াজেদ নামের দুই ডাকাতকে বুধবার সন্ধ্যায় গাইবান্ধা ও পীরগঞ্জ থেকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী নবাবগঞ্জ ছোট মাগুড়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে আগে থেকেই ওত পেতে থাকা ডাকাতদল পুলিশের ওপর গুলি চালিয়ে রফিকুল ও ওয়াজেদকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই মারা যান রফিকুল ও ওয়াজেদ।

ওসি আরো বলেন, বন্দুকযুদ্ধে পুলিশের নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) শামসুল ইসলাম, এসঅই রিমেল, সিপাহি তুষার ও কাদের নামের চার পুলিশ সদস্য আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

নিহতদের বিরুদ্ধে নবাবগঞ্জ থানাসহ বেশ কয়েকটি থানায় ৫-৬টি করে ডাকাতি, ছিনতাই, মাদকের মামলা রয়েছে 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর