ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৬৩

নরমাল ডেলিভারিতে একসঙ্গে তিন ফুটফুটে কন্যা সন্তান প্রসব

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

শুক্রবার সকালে নরমাল ডেলিভারিতে এক সঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সালেহা খাতুন নামে এক গৃহবধূ। ময়মনসিংহের ভালুকায় চাপরবাড়ি গ্রামে এটি ঘটে।

জানা যায়, ভালুকার ৪ নং ওয়ার্ড চাপড়বাড়ি গ্রামের মধ্যপাড়া খান বাড়ির রুমায়ন খানের স্ত্রী ছালেহা খাতুন একই সঙ্গে তিনটি কন্যা সন্তান প্রসব করেন।

রুমায়ন খানের পিতা সাবেক মেম্বার শাহজাহান খান বলেন, আমার ছেলের আগে একটি কন্যা সন্তান রয়েছে। আজ সকালে তিনটি কন্যা জন্ম দিয়েছে ছেলের বৌ। মা ও নবজাতকরা সুস্থ আছে।

এদিকে জন্মের পর থেকেই নবজাতকদের দেখার জন্য খান বাড়িতে জনগণের ভিড় দেখা যায়। তাদের দাদা শাহজাহান খান সবার কাছে নাতনি ও পুত্রবধূর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

নবজাতকদের বাবা-মা জানান, আমাদের অর্থনৈতিক অবস্থা যদিও ভালো নয়, তবুও আল্লাহর কাছে শুকরিয়া। তিনি যেন আমাদের সন্তানদের সুস্থভাবে বাঁচিয়ে রাখেন। 

এই বিভাগের আরো খবর