ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৭১

নারী ইমার্জিং এশিয়া কাপের জন্য দল ঘোষণা বাংলাদেশের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

চলতি মাসে শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া নারী ইমার্জিং এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কার কলম্বোতে ২২ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও স্বাগতিক শ্রীলঙ্কা অংশ নিচ্ছে।

উদ্বোধনী দিনই ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশের নারীরা। লীগ পর্বে ২৩ ও ২৫ তারিখ যথাক্রমে পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ নারী ইমার্জিং দল : শায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত তাসনিয়া (উইকেটরক্ষক), মুরশিদা খাতুন, সোবাহানা মুস্তারি, ফাহিমা খাতুন, রিতু মনি, ইসমা তানজীম, রুবায়া হায়দার ঝিলিক, নাহিদা আক্তার, সুরাইয়া আজমিম, পূজা চক্রবর্তী, রাবেয়া, মুমতা হেনা হাসনাত, ফারিয়া ইসলাম ত্রিসনা ও সুমাইয়া আক্তার।
স্ট্যান্ডবাই : লাবনী আক্তার, জিনাত এশিয়া অর্থি ও তাজিয়া আক্তার।

নারী ইমার্জিং এশিয়া কাপের সূচি :
দল : বাংলাদেশ, শ্রীলংকা, ভারত ও পাকিস্তান।

তারিখ ম্যাচ ভেন্যু
২২ অক্টোবর ২০১৯ বাংলাদেশ-ভারত এবং পাকিস্তান-শ্রীলংকা কলম্বো
২৩ অক্টোবর ২০১৯ ভারত-শ্রীলংকা এবং পাকিস্তান-বাংলাদেশ কলম্বো
২৫ অক্টোবর ২০১৯ ভারত-পাকিস্তান এবং শ্রীলংকা-বাংলাদেশ কলম্বো
২৭ অক্টোবর ২০১৯ ফাইনাল কলম্বো

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর