ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ৮৮৮ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৮৭৫টি নমুনা পরীক্ষা করে ভাইরাসটির সংক্রমণ পাওয়া গেছে ৩ হাজার ৭৭৫ জনের শরীরে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন। আজ বুধবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের করোনা শনাক্ত হয় । নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২১.৮০ শতাংশ। নিরাপদ ও কার্যকর ভ্যাকসিন পেয়ে যাব তার নিশ্চয়তা নেই- ফাউচি
  • বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৭ ১৪২৭

  • || ১১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরের পাঁচ নদীর পানি বিপৎসীমার উপরে: প্লাবিত হচ্ছে নতুন এলাকা বিএনপিতে ভাইপন্থীদের নিয়ে বিব্রত হাইকমান্ড শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ২০ কোটি টাকা খাবারের বিলের খবর ভিত্তিহীন- ঢামেক পরিচালক দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে- র‌্যাব ডিজি
৬০

নিজ এলাকায় গণ-সংবর্ধনায় সংবর্ধিত হলেন সোনালী ব্যাংকের এমডি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

সোনালী ব্যাংক  লিমিটেড-এর সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর নিযুক্ত হয়েছেন লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার কৃতি সন্তান মো. আতাউর রহমান প্রধান। এ উপলক্ষে বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তাঁকে উপজেলাবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা প্রদান করা হয় ।

শুক্রবার, ৮ নভেম্বর সন্ধ্যায় এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. তাহাজুল ইসলাম মিঠু।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাটগ্রাম পৌর মেয়র মো.শমসের আলী, পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন লিপু, বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. ফজলুল হক প্রমূখ।

পরে উপজেলাবাসীর পক্ষ থেকে ক্রেস্টসহ অন্যান্য উপহারসামগ্রী তার হাতে তুলে দেয়া হয়।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর