ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ৮৮৮ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৮৭৫টি নমুনা পরীক্ষা করে ভাইরাসটির সংক্রমণ পাওয়া গেছে ৩ হাজার ৭৭৫ জনের শরীরে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন। আজ বুধবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের করোনা শনাক্ত হয় । নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২১.৮০ শতাংশ। নিরাপদ ও কার্যকর ভ্যাকসিন পেয়ে যাব তার নিশ্চয়তা নেই- ফাউচি
  • বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৭ ১৪২৭

  • || ১১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরের পাঁচ নদীর পানি বিপৎসীমার উপরে: প্লাবিত হচ্ছে নতুন এলাকা বিএনপিতে ভাইপন্থীদের নিয়ে বিব্রত হাইকমান্ড শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ২০ কোটি টাকা খাবারের বিলের খবর ভিত্তিহীন- ঢামেক পরিচালক দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে- র‌্যাব ডিজি
৪৭

নির্বাচন, আন্দোলন কোথাও সমর্থন নেই বিএনপির: কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

কি নির্বাচন, কি আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তারা ডিজিটাল বাংলাদেশ চায়না বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায় তারা। যার কারণে এনালগে রয়েছে বিএনপি। তিনি বলেন, বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে দুর্নীতি, বিএনপি মানের সন্ত্রাস এমনকি বিএনপি মানে খুন গুম আর ধর্ষণ।

শনিবার(১১ জানুয়ারি) দুপুরে ২টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীতু নই। বিএনপি নির্বাচনের আগেই হেরে  গেছে। ভোটের নিরপেতা নিয়ে প্রশ্ন তুলেছে। ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় কোথাও নির্বাচনে হয়নি ঢাকাতেও হবে না।

শীতে মানুষ কাঁপলে বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরো বলেন, আওয়ামীলীগ জনগণের দল আর বিএনপি মতার রাজনীতি করে। এ কারণে জনগণের পাশে  নেই তারা আর  প্রধানমন্ত্রী  শেখ হাসিনা একটি মানুষও যাতে কষ্ট না পায়  সেজন্য পর্যাপ্ত কম্বল বরাদ্দ দিয়েছেন।


এর আগে এগারটার দিকে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে ত্রাণ বিতরনী দলের সাথে নেমে আসেন তিনি। এ সময় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ স¤পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক স¤পাদক বিএম মোজাম্মেল হক, উপ দফতর স¤পাদক আবু সায়েম, জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ স¤পাদক মমতাজুল হক সহ রংপুর বিভাগের নয়টি সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন। 

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর