সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব পাঁচ বছরের নিষেধাজ্ঞা তুলে নিয়ে বাংলাদেশিদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত যত চাপ থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গ্রামীণফোনের পাওনার বিষয়ে আদেশ ২৪ নভেম্বর আরব আমিরাতের আরো বড় বিনিয়োগের প্রত্যাশা প্রধানমন্ত্রীর আবরার হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আমলে নিয়ে পলাতক চার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত
৩০৭

নির্বাচন সামনে রেখে বিশেষ টহল চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৮  

সংগৃহীত

সংগৃহীত

নির্বাচনকে সামনে রেখে বিশেষ টহল চালু করেছি। নির্বাচনকে ঘিরে যে কোনো ধরনের অপশক্তি এবং অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত।

বৃহস্পতিবার দুপুরে নগরীর চাষাড়ায় তফসিল ঘোষণা ঘিরে সংবাদ সম্মেলনে এ কথা বলেন র‌্যাব ১১ এর সিও কমান্ডার রাসেল আহমেদ কবির (বিএন)।

সিও কমান্ডার রাসেল বলেন, নির্বাচন শুধু গণতান্ত্রিক প্রক্রিয়া মাত্র। জনগণ যার যা কাজ তাই করবে এবং ভোটের সময় অধিকার প্রয়োগ করবে। নির্বাচনকে ঘিরে যেনো জনগণ আতঙ্কগ্রস্ত না হন তার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো জানান, নির্বাচন নিয়ে আতঙ্কিত হবার কিছুই নেই। নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলোর সাধারণ কর্মসূচিতে কোনো বাধা নেই। রাজনৈতিক দলগুলো আইনশৃঙ্খলা মেনে যদি তা করে তাহলে আমরা তাদের নিরাপত্তা দিতেও বদ্ধপরিকর।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর এএসপি আশিক বিল্লাহ, নাজমুল আলম, বাবুল আখতার, জসিমউদ্দিন ও আলেপ উদ্দিন উপস্থিত ছিলেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর