ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৬৮

নিয়মিত নামাজ পড়ায় শীতবস্ত্র দিলেন চেয়ারম্যান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

নিয়মিত নামাজ আদায়কারীদের মধ্যে (শীত বস্ত্র) চাদর বিতরণ করে প্রশংসা কুড়িয়েছেন চাঁদপুরের কচুয়ার ৪নম্বর পালাখাল মডেল ইউপির চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ। নিয়মিত জামাআতের সঙ্গে ফজরের নামাজ আদায় করায় নিজ অর্থায়নে মুসল্লিদের মাঝে চাদর বিতরণ করেন তিনি। 

ইউপির চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ জানান, শিশু-কিশোর-যুবক ও বৃদ্ধদের নামাজের প্রতি উদ্বুদ্ধ করতে মেঘদাইর কেন্দ্রীয় জামে মসজিদ-এ চাদর বিতরণের মাধ্যমে তিনি এ কর্মসূচি উদ্বোধন করেন। মসজিদে নিয়মিত মুসল্লিদের অংশগ্রহণ বাড়াতেই তিনি এ উদ্যোগ গ্রহণ করেছেন।

কেন্দ্রীয় মসজিদে চাদর বিতরণের পর গ্রামের আজিজিয়া জামে মসজিদেও চাদর বিতরণ করেন। পর্যায়ক্রমে তার ব্যতিক্রমী উদ্যোগ অন্যান্য মসজিদেও চলবে। তিনি ইউপির প্রতিটি গ্রামের মসজিদ, এতিমখানা ও মাদরাসায় মুসল্লিদের মাঝে চাদর বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছেন।

মেঘদাইর কেন্দ্রীয় জামে মসজিদে চাদর বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৪নং পালাখাল মডেল ইউপির চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মোস্তফা কামাল, মসজিদ কমিটির সভাপতি মাওলানা একেএম রুহুল আমিন রুশদিসহ নিয়মিত নামাজ আদায়কারী মুসল্লিরা।

এই বিভাগের আরো খবর