ব্রেকিং:
টিকা দেওয়ার ক্ষেত্রে অষ্ট্রেলিয়া থেকেও এগিয়ে বাংলাদেশ- বাংলাাদেশ সম্পর্কে অস্ট্রেলীয় দূত
  • বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৯ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
উন্নয়ন প্রকল্পে বেরোবি ভিসির অনিয়মের প্রমাণ পেয়েছে ইউজিসি ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন বৃহস্পতিবার করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না করোনা: দেশে আপাতত টিকার ট্রায়াল হচ্ছে না প্রথম ধাপে কোভ্যাক্সের এক কোটি ৯ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ

নীলফামারী জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য নীলফামারী জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রহমান। এ উপলক্ষে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার (১৯ফেব্রুয়ারি) রাতে উপজেলার চাপানী বাজারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ইউপি সদস্যবৃন্দ ও সর্বস্তরের জনগণ তাকে এ গণসংবর্ধনা দেন।

অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজ সেবক আলহাজ্ব মজিবর রহমান সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, বন কর্মকতা মাহবুবার রহমান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বাবু যতীন্দ্র নাথ রায়, জাসদ নেতা বাবু বনমালী রায়, অবসরপ্রাপ্ত শিক্ষক মধুসূদন রায়, ডা.মূলকুত আলম, চাপানী হাট কেন্দ্রীয় মসজিদের ইমাম মিজানুর রহমান সালেহী, যুবনেতা মোস্তাফিজুর রহমান মানিক, যুবলীগ নেতা গোলাম রাব্বানী, ইউ সচিব শুভাষ চন্দ্র রায়, সদস্য সাইদুল ইসলাম বাবু প্রমুখ।

এরআগে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রার মধ্যদিয়ে বরণ করে নেওয়া হয় চেয়ারম্যানকে।

স্থানীয় জনগণ, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ১৭ ফেব্রুয়ারি ঢাকার একটি হোটেলে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সকল জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যানগণকে স্বর্ণপদক, ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন।