ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
১৫৭

নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর অভিযানে একশ বোতল ফেন্সিডিল সহ জামিরুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার(২৬ জুলাই/২০২০) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান। 
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার(২৫ জুলাই/২০২০) রাত ১০ টা ৪৫ মিনিটে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা টু দাউদপুর-মাধুপুর কামারপাড়া মোড় হেয়ারিং রোডের উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় মোটরসাইকেলে আসা জামিরুল ইসলামকে থামিয়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করলে তার গাড়িতে থাকা একটি ব্যাগে একশ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও এলাকার সাধারণ মানুষদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে বিরামপুর থানাসহ আশে পাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক ব্যবসায়ী জামিরুল একই উপজেলার জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে। আজ রবিবার সকালে উক্ত মাদক ব্যবসায়ীর নামে বিরামপুর থানায় মামলা করে হস্তান্তর করা হয়।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর