ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
১৩৩

নীলফামারীতে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

অগ্নিকান্ডে নীলফামারীর ডিমলা উপজেলার সর্ববৃহৎ সুটিবাড়িহাটের ১৬টি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও একটি ডেন্টাল ক্লিনিকের সকল যন্ত্রপাতি ও আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। আজ সোমবার ভোরের এই অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় এক কোটি টাকা বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থরা।

জানা যায়, হাটের পশ্চিম প্রান্তে ফরহার হোসেনের খাবারের হোটেলের চুলা থেকে আগুনের সুত্রপাত ঘটে। তার হোটেলের চুলার উপর খড়ি শুকানোর জন্য রাখাছিল। সে সময় হোটেল ভেতরে ঘুমাচ্ছিল হোটেলের কিশোর কর্মচারী নজরুল ইসলাম। এলাকার লোকজন বুঝতে পেরে তাকে হোটেলের ভেতর থেকে উদ্ধার করে। ওই আগুনে হোটেলের পাশে থাকা ডেন্টাল সার্জন জহিরের ক্লিনিকের সকল যন্ত্রপাতি আসবাবপত্র ও বিপুল পরিমান ঔষধ, নবিউল ইসলামের দোকানের নতুন ৩৫টি বাইসাইকেল ও যন্ত্রাংশ সহ মোট ১৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও মালামাল সর্ম্পূন পুড়ে ছাই হয়। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়।

ডিমলা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান ডিমলা ফায়ার সার্ভিস ও এলাকাবাসী অক্লান্ত পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রনে আনায় ওই হাটে অবস্থিত দুইটি ব্যাংক অগ্রনী ও পূবালী সহ চার শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পায়। তিনি জানান প্রাথমিকভাবে তদন্তে হোটেলের চুলার উপর রাখা ছিল। সেখান থেকে আগুনের সুত্রপাত ঘটে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর