ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

নীলফামারীতে অজ্ঞাত যুবকের বাক্সবন্দী লাশ উদ্ধার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা শিঙ্গহারা বনবিভাগের বাগানের ডোমার সড়কের ধার হতে আজ বৃহস্পতিবার(১৬ জুলাই/২০২০) দুপুরে অজ্ঞাত পরিচয় (৪০) এক যুবকের বাক্সবন্দী (ট্র্যাঙ্ক) লাশ উদ্ধার করেছে পুলিশ। বাক্সের তালা ভেঙ্গে অর্ধগলিত লাশ উদ্ধারের সময় নীলফামারীর পুলিশ সুপার মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) সহ সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাও উপস্থিত ছিলেন। 


জানা যায়, ওই এলাকার গ্রামবাসীদের মধ্যে আখতারুজ্জামান নামের এক ব্যাক্তি গতকাল বুধবার(১৫ জুলাই) রাত ১২টার দিকে উক্ত স্থানে একটি পিকআপ দাঁড়িয়ে থাকতে দেখেন। কিছুক্ষন পর পিকআপটি চলে গেলে তিনি রাস্তার ধারে টর্স লাইট জ্বালিয়ে একটি বিশাল ট্র্যাঙ্ক দেখে ভয় পেয়ে চিকিৎকার দেয়। গ্রামের ১০/১২ জন ছুটে এসে তালা বন্ধ বিশাল ট্র্যাঙ্কটি দেখে তাৎক্ষনিকভাবে ডিমলা থানা পুলিশকে মোবাইলে জানায়। ধারণা করা হচ্ছে, ওই পিকআপে করে ট্র্যাঙ্কের ভেতর লাশ ভরে তালা গিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। 


ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে পুলিশ সদস্যরা এলাকাটি ঘিরে রাখে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ সহ রংপুর বিভাগের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ও ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পুলিশ দপ্তরে জানানো হয়। এরপর আজ বৃহস্পতিবার দুপুরে জেলার পুলিশ সুপার, সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাদের উপস্থিরত ট্র্যাঙ্কের দুইটি তালা ভেঙ্গে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। 


সূত্র মতে, লাশের সঙ্গে কিছু চিকিৎসার কাগজপত্র পাওয়া যায় ২০১৯ সালের। চিকিৎসাপত্রে জিয়া রহমান নাম লিখা রয়েছে। সেখানে ঠিকানা দেখা যায় দিনাজপুর জেলা। এসবের মধ্যে রহস্য রয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তেরর জন্য নীলফামারীর মর্গে প্রেরণ ও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) সাংবাদিকদের বলেন, এটি রহস্যজনক ঘটনা। আমরা পুলিশ বিভাগের পক্ষে দ্রুত তদন্ত করে লাশের আসল পরিচয় ও ঘটনার নেপথ্য উদঘাটন করতে সক্ষম হবো।