ব্রেকিং:
কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ১১ দেশে: বাংলাদেশে সতর্কতা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন আগামীকাল। বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের শুনানির দিন পিছিয়ে আগামী ২ ফেব্রুয়ারি নির্ধারণ করেছে আদালত। ওয়াসার আধুনিক প্রযুক্তি নির্ভর শেখ রাসেল পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন একনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে শুভেচ্ছা র‌্যালি করেছে ঠাকুরগাঁওয়ের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। অর্থনৈতিকভাবে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী। বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী তিনদিন পর দুঃখ প্রকাশ করে দুইজনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ পাকিস্তান সিরিজের শেষ ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী মাহমুদউল্লাহ রিয়াদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থাশীল ৮৬ শতাংশ মানুষ ভারতের ‘পদ্মভূষণ’ ও ‘পদ্মশ্রী’ পদক পেলেন দুই বাংলাদেশি কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
২৮

নীলফামারীতে আইডিইবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ’র (আইডিইবি) ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারীতে র‌্যালি ও সমাবেশ হয়েছে। আজ শুক্রবার (৮নভেম্বর) সকালে আইডিইবি জেলা কমিটির আয়োজনে জেলা শহরে এই কর্মসুচী পালন করা হয়। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর প্রাঙ্গণে ‘লার্নিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি’ প্রতিপাদ্যে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সফিকুল আলম ডাবলু। 

সাধারণ সম্পাদক দীজেন্দ্র নাথ রায়ের সঞ্চলনায় এতে বক্তব্য দেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ জিয়াউর রহমান, রামগঞ্জ টেকনিক্যাল স্কুলের(ভোকেশনাল) অধ্যক্ষ হায়দার আলী খান, সংগঠনের সহ-সভাপতি আব্দুল মান্নান বসুনিয়া। 

এর আগে বনার্ঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে সরকারি বেসরকারি দফতরে কর্মরত ডিপ্লোমা প্রকৌশলীগণ অংশগ্রহণ করেন। পরে আব্দুল মান্নান বসুনিয়াকে সভাপতি ও হায়দার আলী খানকে সাধারণ সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট জেলা নির্বাহী কমিটি গঠন করা হয়। 

এই বিভাগের আরো খবর